নিজের অনিচ্ছাতেই শারীরিক সম্পর্ক করতে হত ! সম্মান বাঁচাতে মুখ খোলেননি পরীমনি

0

সমাচার ডেস্কঃ পরীমনি মূলত সিনেমা জগতের সাথেই কাজ করেন,সেখানে তার রোজগার ছিলো খুব সামান্য তার উন্নত জীবন যাপন এর দিক থেকে।রোজগার সামান্য তবুও কিভাবে কাটাচ্ছে এতো বিলাসবহুল জীবন, তা মানুষের নজরে আসে। এর পরেই অভিযান চালানো হয় পরীমনিকে নিয়ে।

কিছুদিন আগেই পরীমনিকে গ্রেপ্তার করা হয়েছে মাদকচক্রে জড়িত থাকার জন্য।তার বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ উদ্ধার করেছে নিষিদ্ধ বিদেশি মাদক,এর পরেই পরীমনিকে মাদক চক্র ও আরও একাধিক মামলায় গ্রেফতার করা হয়েছে তাকে।

পরীমনিকে জিজ্ঞাসা বাদ করার পর উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।পরীমনি নিজের মুখে সিকার করেছে বাংলাদেশের একাধিক উচ্চবিত্তদের শারীরিক চাহিদা মেটাতেন পরীমণি। শুধু মাত্র সমাজে নাম খারাপ হবে বলে কিছু জানাই নি পরীমনি ।পরীমনিকে দফায় দফায় জেরা করা হলে বাংলাদেশের অনেকের নাম উঠে আসে।যারা অনেকেই উচ্চ পদস্থকারী কর্মচারী।

ফারুক সিআইডির তদন্তে আস্থা রাখার আহ্বান জানিয়ে বলেছেন, অপরাধী যতই প্রভাবশালী হয়ে থাকুন , তাঁকে আইনের আওতায় আনা হবেই ডি.বি.সাকলায়েনের সঙ্গে পরীমণির সম্পর্কের ব্যাপারে ফারুক কিছু জানাননি।তবে জানিয়েছেন তাদের কাছে যে সব নাম উঠে এসেছে সবাই মাদক চক্রের সঙ্গে জড়িত বলেই অনুমান করছে।

 

View this post on Instagram

 

A post shared by The Front Page (@thefrontpagebd)

অন্যদিকে পরিমনির সঙ্গে যাদের নাম উঠে এসেছে তাদের বাড়িতে তল্লাশি চালালে।সেখান থেকে ল্যাপটপ এবং ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করেছে।