‘নরকেও জায়গা হবে না’ কঙ্গনাকে চরম অভিশাপ দিলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)

0

সমাচার ডেস্ক: আমরা সবাই জানি বলিউডে ড্রামা কুইন বলা হয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত কে। তিনি প্রতিটি বিষয়ে নিজের মতামত দেন। কঙ্গনা রানাউতের ভিক্ষার বক্তব্য নিয়ে মুখ খুললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে হাসপাতাল থেকে কঙ্গনাকে তিরস্কার করেছেন রাখি।তিনি কঙ্গনাকে অভিশাপ দিয়েছেন যে নরকে জায়গা পাবেন না।

রাখি সাওয়ান্ত তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওটি বেশ ভাইরাল হচ্ছে। সেই ভিডিও তে রাখি জানিয়েছেন যে তিনি কঙ্গনার ভিক্ষার বক্তব্যে এতটাই আহত হয়েছেন যে হাসপাতালে ভর্তি হওয়ার সময় এসেছে।

শেয়ার করা এই ভিডিওতে হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা যায় রাখিকে।একজন নার্স তার রক্তচাপ পরীক্ষা করছেন। ভিডিওতে রাখি বলছেন, এই সময়ে তার বিপি অনেক বেড়ে গেছে।রাখি বলেছেন যে কঙ্গনা রানাউতের একটি বক্তব্যে তিনি হতবাক হয়েছিলেন যে তিনি অসুস্থ হয়েছিলেন এবং হাসপাতালে ভর্তি হতে হয়েছিল।

আপনাদের জানিয়ে রাখি, কঙ্গনার একটি বক্তব্য নিয়ে দেশজুড়ে তোলপাড়। শুধু তাই নয় অনেকেই পদ্মশ্রী ফিরিয়ে নেওয়ার কথা বলছেন, তবে কেউ তাঁকে গ্রেপ্তারের জন্য রাষ্ট্রপতির কাছে দাবিও করেছেন।এমনটি ঘটেছে যে সম্প্রতি একটি নিউজ চ্যানেলের অনুষ্ঠানে কঙ্গনা বলেছিলেন যে 1947 সালে স্বাধীনতা নয়, ভিক্ষা করা।

কঙ্গনা আরও বলেন, বাস্তবে স্বাধীনতা অর্জিত হয়েছিল 2014 সালে, যখন নরেন্দ্র মোদির সরকার আসে। কঙ্গনার এই বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে রাখি সাওয়ান্ত বলেন, ‘আপনি ভিক্ষা করে পদ্মশ্রী পুরস্কার পেয়েছেন’। রাখি বলেছেন যে কঙ্গনা তার মাটিকে সম্মান করেন না এবং সে কারণে তিনি নরকে জায়গা পাবেন না।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)