ঠোঁটে ঠোঁট দিয়ে কেক খাওয়াচ্ছেন পরীমণি,পুলিশ কর্তার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস!

0

সমাচার ডেস্ক:কিছুদিন আগে প্রতিটি সংবাদ মাধ্যমের শিরোনাম ছিলেন বাংলাদেশি অভিনেত্রী পরীমনি মাদক চক্রে জড়িত থাকার জন্য।এর পর পরীমনিকে গ্রেফতার করা হলে জেরার নামে তার সঙ্গে একান্তে সময় কাটিয়েছেন গুলশন বিভাগের এডিসি গোলাম সাকলায়েন।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ।ভিডিও টিতে দেখা যাচ্ছে গুলশন বিভাগের এডিসি গোলাম সাকলায়েনর ঠোঁটে ঠোঁট রেখে কেক খাচ্ছেন ওই অভিনেত্রী। শুধু তাই নয়, দু’জনকে ক্যামেরার সামনে চুমু খেতেও দেখা গিয়েছে।ভিডিওটি প্রকাশ্যে আসতেই আরও একদফা বিতর্ক শুরু হয়েছে।

ভিডিওটিতে পরিষ্কার বোঝা যাচ্ছে , মহম্মদ গোলাম সাকলায়েনের জন্মদিন পালন করছেন অভিনেত্রী পরীমণি। ঘরটি নীল-কালো বেলুন দিয়ে সাজানো। সাকলায়েনের সামনে রাখা রয়েছে নীল-কালো কেক। দু’জনকে হাত ধরে একসঙ্গে কেক কাটতে দেখা গিয়েছে। ‘হ্যাপি বার্থ ডে’ গান গাইতে দেখা গিয়েছে ক্যামেরার পিছনের ব্যক্তিকে।

পুলিশ আধিকারিক সাকলায়েন গত মাসে ঢাকার অদূরে তুরাগতীরে বহুল আলোচিত বোট ক্লাব মামলার তদন্তের নেতৃত্বে ছিলেন।ব্যবসায়ী নাসিরউদ্দিনের বিরুদ্ধে যৌন হেনস্থা মামলার তদন্ত চলাকালীন নায়িকা পরীমণির সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়।পুলিশ অধিকারীর সঙ্গে ঘনিষ্ঠতা প্রকাশ পাওয়ার পর ফাঁস হয়েছে ভিডিও এরপর থেকে তাঁদের অন্তরঙ্গ সম্পর্ক নিয়ে চলছে নানা গুঞ্জন।