ওয়েস্টার্ন ড্রেসে হট লুকে কেক কাটলেন পর্দার ‘কৃষ্ণকলি’ শ্যামা ,অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

0

সমাচার ডেস্ক : কৃষ্ণকলি সিরিয়ালে শ্যামার চরিত্রে দীর্ঘদিন ধরেই অভিনয় করে আসছেন অভিনেত্রী তিয়াসা রায়।অভিনেত্রী তিয়াসা রায় সোশ্যাল মিডিয়ায় এক্টিভ থাকেন ,তিনি সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট করেছেন তার জন্মদিন পালনের কথা।

সম্প্রতি অভিনেত্রী তিয়াসা রায় তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন।ভিডিও টিতে স্পষ্ঠ বোঝা যাচ্ছে অভিনেত্রী জন্মদিন পালন করছেন।অভিনেত্রী জন্মদিন পালন কতটা আগ্রহী তা দেখেই বোঝা যায়।অভিনেত্রীর পরনে রয়েছে কালো রঙের গায়েব,ঘরকে সাজানো হয়েছে নানা রকমারি জিনিস দিয়ে।

ওইদিন ভক্তদের সাথে আগাম জন্মদিন পালন করে প্রচুর উপহার পেয়েছেন তিয়াসা। সেই সমস্ত গিফট খোলার সময় লাইভে এসেছিলেন অভিনেত্রী। সঙ্গে আরও জানান অভিনেত্রী সুবানের থেকে কি কি উপহার চাইবেন,যদিও গুঞ্জন ছড়িয়েছে স্বামী সুবানের সাথে দাম্পত্য জীবনে চীড় ধরেছে অভিনেত্রীর।এক ছাদের তলায় না থাকলেও সম্পর্কে পুরোপুরি বিচ্ছেদ হয়নি।

অভিনেত্রীর কথায়, ‘জন্মদিন আমার কাছে খুবই বিশেষ একটা বিষয়। তাই অনেক দিন ধরে পালন করতে ভালবাসি। জন্মদিন আমার কাছে দুর্গাপুজোর মতোই’। সেদিন তিয়াসার পরনে ছিল সবুজ-গোলাপি কম্বিনেশনের ইন্দো-ওয়েস্টার্ন ড্রেস।তাই গতকাল ঘড়ির কাঁটায় ১২ টা বাজার সাথে সাথেই নিজেই বার্থডে সেলিব্রেট করতে ব্যাস্ত হয়ে পড়েন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)