উল্টো দিকে বাইক চালিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বৃদ্ধ, দেখুন ভিডিওটি

0

সমাচার ডেস্ক : লকডাউন এর পর থেকে গোটা বিশ্ব বাসীর সোশ্যাল মিডিয়ার ব্যাবহার যেমন বেড়েছে ঠিক তেমনি নতুন নতুন প্রতিভা আমাদের নজরে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যেখানে খুব অল্প সময়ে অনেক মানুষের কাছে পৌঁছাতে সাহায্য করে।

এখনকার যুগে সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ স্থান অর্জন করে নিয়েছে। এক মুহুর্ত সোশ্যাল মিডিয়া ছাড়া আমাদের থাকা সম্ভব নয়।আমরা প্রতিনিয়ত দেখি মানুষের নজর কারা ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে।ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক বৃদ্ধ তার বাইক উল্টোভাবে চালাচ্ছেন, অর্থাৎ সিটের উল্টো দিকে বসে তিনি বাইক কন্ট্রোল করছেন। অসম্ভব মনে হলেও ঘটনাটি সত্যি, এবং বৃদ্ধ অত্যন্ত সুন্দরভাবে কোনরকম ভয় ছাড়াই বাইক চালাচ্ছে উল্টো ভাবে ।ভিডিওটি ভাইরাল হয়েছে সৌরভ ডান্ডতিয়া নামক এক ব্যক্তির ফেসবুক প্রোফাইল থেকে।

এমন দুঃসাহসিক স্টান্ট দেখে শিহরিত হয়েছেন সবাই।এক বৃদ্ধের এমন স্টান্ট দেখে বৃদ্ধকে কুর্নিশ জানিয়েছে সবাই।বিশেষ করে এই বয়সে এমন স্টান্ট দেখে সবাই মুগ্ধ হয়ে প্রশংসার ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

<blockquote class=”twitter-tweet”><p lang=”en” dir=”ltr”>Video – facebook <a href=”https://t.co/8dLODTU11S”>pic.twitter.com/8dLODTU11S</a></p>&mdash; Somachar (@InSomachar) <a href=”https://twitter.com/InSomachar/status/1425325389123969030?ref_src=twsrc%5Etfw”>August 11, 2021</a></blockquote> <script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

এমনকি অনেক মানুষ আছেন যাদের প্রতিভা থাকা সত্ত্বেও সুযোগের অভাবে তারা যোগ্য সম্মান পান না, তারাও সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে বিশ্বের দরবারে তাদের প্রতিভাকে প্রদর্শন করতে পারছে।