অরুনিতা পবনদীপকে ৭০ লাখ টাকার গাড়ি উপহার দিলেন!

0

সমাচার ডেস্কঃসমাচার ডেস্ক: দীর্ঘ আটমাস দেশবাসীকে আচ্ছন্ন করে রেখেছিল পবনদীপ। শেষ পর্যন্ত ৮ মাসের সুরের লড়াই শেষ হল ১৫ আগস্টের দিন ৷ ইন্ডিয়ান আইডল পেয়ে গেল তাদের ১২ তম চ্যাম্পিয়নকে ৷হাড্ডাহাড্ডি গানের লড়াইয়ের পর সকলকে পিছনে ফেলে চ্যাম্পিয়নের ট্রফি উঠল পবনদীপ রাজনের হাতে।

ইন্ডিয়ান আইডল ১২ তম শো চলাকালীন উঠেছে নানা গুঞ্জন পবনদীপ ও অরুনিতাকে নিয়ে। এই নিয়ে অনেক বিতর্ক উঠলে পবনদীপ ও অরুনিতা তাদের সম্পর্কের কথা সবার সামনের আনে।কিছুদিন আগে একই বিল্ডিং এ ফ্লাট কেনার গুঞ্জনও উঠেছে,কিন্তু এর সত্যতা সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি।

সম্প্রতি একটি প্রতিবেদন প্রকাশ করেছে অরুনিতা একটি গাড়ি গিফট করেছে পবন্দীপকে ,যার বাজার মূল্য ৭০লাখ টাকার মতো।এই খবর সবার সামনে আসতেই নেটিজেনদের মধ্যে সমালোচনা শুরু হয়েছে।অরুনিতা কিভাবে এতো দামি উপহার দিলেন পবনদীপ কে।

অরুনিতার পবনদীপ কে গাড়ি গিফট করা নিয়ে কোনো কথা বলেননি। অরুনিতা Audi Q7 গাড়ি গিফট করেছে পবনদীপ কে ,এই খবর অনেকে ভুয়ো বলে মনে করছে।ইন্ডিয়ান আইডল জিতে পবনদীপ তার বন্ধুদের কাছে থেকে একাধিক গিফট পেয়েছে কিন্তু অরুনিতা Audi Q7 দেওয়া নিয়ে রয়েছে জল্পনা।