অভিশপ্ত ৫ কোটি টাকা! কোন বানেগা ক্রোড়পতি জিতে ধ্বংসের মুখে সুশীলের সাজানো সংসার

0

সমাচার ডেস্কঃ বর্তমান সময়ে টিভি সো এর চাহিদা বেড়েছে ,তেমনি প্রতিনিয়ত নতুন নতুন টিভি সো চলছে আর একাধিক টিভি সো বন্ধ হচ্ছে ।বর্তমানে চলা টিভি সো গুলির মধ্যে কোন বানেগা ক্রোড়পতি হল অন্যতম ও সবার বেশ প্রিয়। দেশের নানা প্রান্তে থেকে আসা প্রতিযোগীরা নিজেদের ভাগ্য বদলান এই শো এর মধ্যে দিয়ে।

সম্প্রতি কোন বানেগা ক্রোড়পতি শো এর সিজন ১৩ শুরু হতে চলেছে। আর প্রতিবারের মতো এবারও সঞ্চালনায় থাকছেন অমিতাভ বচ্চন। কে বি সি এর ইতিহাসে এমন ঘটনা হয়তো আগে কখনো দেখেননি আর কখনো শোনেননি।এমন ঘটনা তুলে ধরবো সবার সঙ্গে। কে বি সি সিজন ৫এর বিজয়ী সুশীল কুমার ,কে বি সি জিতে হাতে পেয়ে ছিলেন ৫ কোটি টাকা ,যা হয়ে দাড়িয়েছিলো তার জীবনের পতনের কারণ।

সুশীল কুমার জানিয়েছেন বিজয়ী হওয়ার পর সাংবাদিকদের তাকে ঘিরে উত্তেজনা তার পড়াশোনা নষ্ট করে দেয়।টাকার নেশায় বুদ হওয়ার কারণে প্রচুর অর্থ বিভিন্ন জায়গায় ইনভেস্ট করে দেয় ,যার অধিকাংশ টাই জলে চলে যায়।বিপুল পরিমাণ অর্থের নেশায় বুঁদ হয়ে মদ,সিগারেটের নেশায় ডুবে গিয়েছিলেন সুশীল যার কারণে স্ত্রীর সঙ্গে পর্যন্ত সম্পর্কে ফাটল ধরে।

শুধু তাই নয় বিজয়ী হওয়ার পাশাপাশি সুশীল কুমার সমাজ কল্যাণ মূলক কাজে যোগ দেন,দান করতে থাকেন প্রচুর অর্থ। একসময় ছিলো সে ফিল্ম মেকার হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাই চলে যান।সেখানে কাজ করেন কিন্তু সাফল্য না পাওয়ায় গ্রামে ফিরে আসেন।

জীবনের এই চরম সত্যিটা উপলব্ধি করবার পরেই তিনি লেখেন ‘নিজেকে খুঁজে পেতে হলে মানুষকে সেটাই করতে হয় যা তোমার হৃদয় বলে, যদিও নিজের ইগোকে কোনও দিনই সন্তুষ্ট করা যায় না। সফল এবং জনপ্রিয় মানুষ হওয়ার চেয়ে ভালো মানুষ হওয়াটা বেশি দামি’।সুশীল কুমার গ্রামে ফিরে একজন শিক্ষক হিসেবে নিজের জীবন শুরু করেছেন,আবার স্বপ্ন দেখছেন নতুন জীবনের।